সেপ্টেম্বর ২৬, ২০২০

সত্যের সন্ধানে সবসময়

ঈশ্বরগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে বীর মুক্তিযোদ্ধার মৃত্যু

ঈশ্বরগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে বীর মুক্তিযোদ্ধার মৃত্যু

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বীর মুক্তিযোদ্ধা নুরুল আমিন সুরুজ (৬৮) মৃত্যু বরণ করেছেন। শুক্রবার সকাল সাড়ে ১০টায় তার নামাজে জানাযা শেষে পৌর সদরের দত্তপাড়া গ্রামে মুক্তিযোদ্ধা কবর স্থানে রাষ্ট্রীয় মর্যাদায় তাঁর দাফন সম্পন্ন হয়।

জানা যায়, পৌর সদরের পশু হাসপাতাল রোডের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা নুরুল আমিন দীর্ঘদিন ধরে ঢাকায় বসবাস করতেন। বেশ কিছু দিন যাবৎ বিভিন্ন জটিল রোগে আক্রান্ত হয়ে ভুগছিলেন। সপ্তাহ খানেক আগে তার শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় ঢাকার সিএমএইচ হাসপাতালে তাকে ভর্তি করানো হয়। এক পর্যায়ে তার নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয় বলে নিশ্চিত করেন ছোট ভাই কামাল হোসেন। ওই অবস্থায় বৃহস্পতিবার দুপুর ১২টায় হাসপাতালেই তার মৃত্যু হয়।

ঈশ্বরগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে বীর মুক্তিযোদ্ধার মৃত্যু

 

শুক্রবার সকালে একটি লাশবাহী গাড়ি তার মৃত দেহ নিয়ে আসে ঈশ্বরগঞ্জে। পরে পৌর সদরের বিশ্বেশ্বরী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে সকাল সাড়ে ১০টায় উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেনের নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করেন। এ সময় বিউগলে করুণ সুর বাজানো হয়।

ওই সময় উপস্থিত ছিলেন ঈশ্বরগঞ্জ পৌর মেয়র ও মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুস ছাত্তার, থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান। গার্ড অব অনার প্রদান শেষে ইসলামিক ফাউন্ডেশনের ৫সদস্যের টিম জানাজা শেষে পৌর সদরের দত্তপাড়া এলাকায় মুক্তিযোদ্ধা কবর স্থানে দাফন সম্পন্ন করে। মৃত্যু কালে তিনি স্ত্রী, ৪ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

error: Content is protected !!