জুলাই ৮, ২০২০

সত্যের সন্ধানে সবসময়

ঈশ্বরগঞ্জে ৭ জুয়াড়ি আটক

ঈশ্বরগঞ্জে ৭ জুয়াড়ি আটক

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জুয়া খেলার আসর থেকে ৭ জুয়াড়িকে আটক করা হয়েছে। শুক্রবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করে থানা পুলিশ। শনিবার দূপুরে আটককৃতদের ময়মনসিংহ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, উপজেলার তারুন্দিয়া ইউনিয়নে মির্জাপুর গ্রামের রতন মিয়ার চায়ের দোকানে বসেছে জুয়ার আসর। এমন সংবাদের ভিত্তিতে শুক্রবার গভীর রাতে ঈশ্বরগঞ্জ থানার এস আই শাওন চক্রবর্তীর নেতৃত্বে অভিযান চালায় পুলিশ। এসময় জুয়া খেলা অবস্থায় ৭জনকে আটক করা হয়। পরে তাদেরকে ১৮৬৭ সনের বঙ্গীয় জুয়া আইনে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আটককৃতরা হলো, ছোট রাঘবপুর গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে সবুজ মিয়া (৩১), মৃত আসকর আলীর ছেলে আব্দুল মতিন(৫৫), শুকুর মাহমুদের ছেলে ফজলুল হক (৩৫), আব্দুল জলিলের ছেলে বিল্লাল হোসেন (২৭), আব্দুর রহমানের ছেলে আব্দুল আজিজ (৪৫), ইয়াদ আলীর ছেলে আব্দুল হেলিম (৩৮) ও মির্জাপুর গ্রামের মৃত আবু সিদ্দিকের ছেলে রতন মিয়া(৪০)।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান আকন্দ জানান, জুয়া খেলা হচ্ছে এমন খবর পেয়ে অভিযান চালিয়ে ৭ জুয়াড়িকে আটক করা হয়েছে। শনিবার আটককৃতদের মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

error: Content is protected !!