সেপ্টেম্বর ২৬, ২০২০

সত্যের সন্ধানে সবসময়

বাঁধনের মায়ের চিকিৎসার জন্য আর্থিক সহযোগীতা ইউএনও, ওসির

বাঁধনের মায়ের চিকিৎসার জন্য আর্থিক সহযোগীতা ইউএনও, ওসির

নিজস্ব প্রতিবেদকঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার সরিষা ইউনিয়নের এনায়েত নগর গ্রামের ছেলে জাহিদ আহসান বাঁধন (২০)। জেলা ফুটবল থেকে ক্যারিয়ার শুরু তার। মুক্তিযোদ্ধা সংসদের অনূর্ধ্ব-১৮ দলে ও সিটি ক্লাবের হয়ে খেলেছেন তিনি। স্বপ্ন জাতীয় দলের হয়ে মাঠ মাতানোর। মায়ের দুই কিডনিই অকেজো হয়ে পড়ায় স্বপ্ন ভংগের পথে বাঁধনের। অপেক্ষায় আছেন মায়ের সুস্থ হওয়ার।

ইতোমধ্যে বাঁধনের মায়ের চিকিৎসার জন্য সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও), অফিসার ইনচার্জ (ওসি) ঈশ্বরগঞ্জ সহ অনেকেই।

বেশ কিছুদিন যাবত ফেসবুকে মাকে বাঁচাতে আকুতি জানিয়ে আসছিলেন ফুটবল তারকা জাহিদ আহসান বাঁধন। ১৩ জুন ” মাকে বাঁচানোর আকুতি তারকা ফুটবলারের” শিরোনামে বিভিন্ন গণমাধ্যমে সংবাদটি প্রকাশ করে। সংবাদগুলো নজরে আসে ঈশ্বরগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার মো. জাকির হোসেন এবং থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান আকন্দের।
রবিবার বিকেলে উপজেলা পরিষদের নিজ অফিস কক্ষে বাঁধনের হাতে তার মায়ের চিকিৎসায় সহযোগীতা হিসেবে নগদ অর্থ তুলে দেন নির্বাহী অফিসার মো. জাকির হোসেন।

অপরদিকে বাঁধনের মায়ের চিকিৎসার জন্য আর্থিক সহযোগীতা করেছেন ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান আকন্দ।

বাঁধনের মায়ের চিকিৎসার জন্য আর্থিক সহযোগীতা ইউএনও, ওসির

ফুটবলার বাঁধন জানায়, তার মায়ের চিকিৎসার জন্য ইতিমধ্যে এগিয়ে এসেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জনাব জাহিদ আহসান রাসেল। এছাড়াও ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার, থানার অফিসার ইনচার্জ, বিশিষ্ট ব্যবসায়ী প্রকৌশলী লুৎফুল্লাহেল মাজেদ বাবু।

বাঁধন আরো জানায়, তার মা বর্তমানে গাজীপুরের চৌরাস্তায় কেয়ারহোম ডায়ালাইসিস সেন্টারের অধিনে চিকিৎসা নিচ্ছেন। তার মায়ের আরো উন্নত চিকিৎসা প্রয়োজন। কিডনি প্রতিস্থাপনের জন্য প্রয়োজন ২০ লক্ষ টাকা। তাই যার যার অবস্থান থেকে যার যার সাধ্যমত প্রত্যেকের কাছে সহযোগীতার দরখাস্ত বাঁধনের।

error: Content is protected !!